বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about প্লাস্টিকের বালতি উপাদান শ্রেণীবিভাগ এবং সুবিধার ভূমিকা
ঘটনা
যোগাযোগ করুন
86--13873178021
এখনই যোগাযোগ করুন

প্লাস্টিকের বালতি উপাদান শ্রেণীবিভাগ এবং সুবিধার ভূমিকা

2024-01-19

Latest company news about প্লাস্টিকের বালতি উপাদান শ্রেণীবিভাগ এবং সুবিধার ভূমিকা

1পিইটি উপাদান

1. পিইটি সুবিধাঃ প্লাস্টিকের বোতল, পানীয়ের বোতল এবং অন্যান্য পণ্য তৈরিতে প্লাস্টিক প্রায়শই ব্যবহৃত হয়।প্লাস্টিকের খনিজ জলের বোতল এবং কার্বনেটেড পানীয়ের বোতল যা লোকেরা প্রায়শই কিনে থাকে তা পিইটি প্যাকেজিং পণ্য, যা খাদ্য-গ্রেডের নিরাপদ প্লাস্টিকের উপাদান।

2. নিরাপত্তা ঝুঁকিঃ পিইটি শুধুমাত্র ঘরের তাপমাত্রা বা ঠান্ডা পানীয় ধরে রাখার জন্য উপযুক্ত, এবং অতিরিক্ত গরম খাবার ধরে রাখার জন্য উপযুক্ত নয়। যদি তাপমাত্রা অতিরিক্ত গরম হয়,বোতল থেকে বিষাক্ত পদার্থ বের হবে যা ক্যান্সারের কারণ হতে পারে. যদি পিইটি বোতলগুলি খুব বেশি সময় ব্যবহার করা হয় তবে তারা স্বয়ংক্রিয়ভাবে বিষাক্ত পদার্থ প্রকাশ করবে। অতএব, ব্যবহারের পরে অবিলম্বে প্লাস্টিকের পানীয় বোতলগুলি ফেলে দিন।স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে এড়াতে তাদের দীর্ঘ সময় ধরে অন্যান্য খাবার ধরে রাখতে ব্যবহার করবেন না.

2. পিপি উপাদান পিপি প্লাস্টিক সবচেয়ে সাধারণ প্লাস্টিকগুলির মধ্যে একটি এবং এটি যে কোনও পণ্যের জন্য প্লাস্টিকের প্যাকেজিংয়ে তৈরি করা যেতে পারে, যেমন খাদ্য-নির্দিষ্ট প্লাস্টিকের ব্যাগ, খাদ্য প্লাস্টিকের বাক্স, খাদ্য স্ট্র,খাদ্য প্লাস্টিকের অংশএটি নিরাপদ, অ-বিষাক্ত এবং নিম্ন তাপমাত্রায় প্রতিরোধী এবং এটি উচ্চ তাপমাত্রায় ভাল প্রতিরোধের আছে। পিপি একমাত্র প্লাস্টিক যা একটি মাইক্রোওয়েভ ওভেন গরম করা যেতে পারে।এটি উচ্চ শক্তি এবং ভাঁজ প্রতিরোধের আছে (50,000 বার) এবং উচ্চ উচ্চতা থেকে -20 °C এ ফেলে দেওয়া হলে ক্ষতিগ্রস্ত হবে না। পিপি প্লাস্টিকের ব্যাগঃ পলিপ্রোপিলিন পিপি বৈশিষ্ট্যঃ কঠোরতা OPP এর পরে দ্বিতীয় হয়,একটি ত্রিভুজ মধ্যে প্রসারিত করা যেতে পারে (দ্বিমুখী প্রসারিত), নীচে বা পাশের সিলিং (কভার ব্যাগ), টিউব উপাদান। স্বচ্ছতা OPP চেয়ে খারাপ।

3. এইচডিপিই উপাদান

1এইচডিপিই প্লাস্টিক, যা সাধারণত উচ্চ ঘনত্বের পলিথিলিন নামে পরিচিত, এর উচ্চ সার্ভিস তাপমাত্রা, ভাল কঠোরতা, যান্ত্রিক শক্তি এবং রাসায়নিক প্রতিরোধ ক্ষমতা রয়েছে।এটি একটি অ-বিষাক্ত এবং নিরাপদ উপাদান এবং প্রায়শই খাদ্যের জন্য প্লাস্টিকের পাত্রে উত্পাদন ব্যবহৃত হয়উচ্চ ঘনত্বের নিম্নচাপের পলিথিলিন স্পর্শ করার সময় ভঙ্গুর হয় এবং বেশিরভাগই জ্যাকেট ব্যাগ তৈরিতে ব্যবহৃত হয়।

2. নিরাপত্তা ঝুঁকিঃ এইচডিপিই থেকে তৈরি প্লাস্টিকের পাত্রে পরিষ্কার করা সহজ নয়, তাই পুনর্ব্যবহারের পরামর্শ দেওয়া হয় না। এটি মাইক্রোওয়েভে গরম না করা ভাল।

 

4. এলডিপিই উপাদান

1. এলডিপিই নিম্ন ঘনত্বের পলিথিলিন, সাধারণত নিম্ন ঘনত্বের পলিথিলিন হিসাবে পরিচিত, একটি নরম হাতের অনুভূতি আছে। এটি থেকে তৈরি পণ্য স্বাদহীন, গন্ধহীন, অ-বিষাক্ত এবং ম্যাট।সাধারণভাবে খাদ্যের জন্য প্লাস্টিকের অংশে ব্যবহৃত হয়, খাদ্য প্যাকেজিংয়ের জন্য কম্পোজিট ফিল্ম, খাদ্য আঠালো ফিল্ম, ওষুধ এবং ফার্মাসিউটিক্যালের জন্য প্লাস্টিকের প্যাকেজিং ইত্যাদি

2. নিরাপত্তা ঝুঁকিঃ এলডিপিই-র তীব্র তাপ প্রতিরোধের ক্ষমতা নেই এবং তাপমাত্রা 110°C অতিক্রম করলে সাধারণত তাপমাত্রা গরম হয়। উদাহরণস্বরূপঃখাদ্যকে পরিবারের খাদ্য প্লাস্টিকের প্যাকেজে আবৃত করবেন না এবং এটি গরম করুন যাতে খাদ্যের মধ্যে গ্রীস সহজেই প্লাস্টিকের প্যাকেজে ক্ষতিকারক পদার্থ দ্রবীভূত না হয়.

 

5. পিএস উপাদান

1. পিএস প্রায়শই বাটি টাইপ তাত্ক্ষণিক নুডল বক্স, ফাস্ট ফুড বক্স, একক ব্যবহারযোগ্য খাদ্য প্যাকেজিং বক্স ইত্যাদি তৈরি করতে ব্যবহৃত হয় এবং এটি ভাল ঠান্ডা প্রতিরোধের আছে।

2নিরাপত্তা ঝুঁকিঃ বিষাক্ত পদার্থের অত্যধিক তাপমাত্রা মুক্তি এড়াতে পিএস বাক্সটি মাইক্রোওয়েভ ওভেনের মধ্যে স্থাপন করা যাবে না।এটির এসিড এবং ক্ষার প্রতিরোধের ক্ষমতা কম এবং এটি ক্ষয়কারী ক্যান্সারজেনগুলি এড়াতে অ্যাসিডিক খাবারগুলি রাখার জন্য উপযুক্ত নয়.

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের গোলাকার প্লাস্টিকের বালতি সরবরাহকারী. কপিরাইট © 2022-2024 jmbucket.com . সমস্ত অধিকার সংরক্ষিত.