বার্তা পাঠান
খবর
বাড়ি > খবর > Company news about প্লাস্টিক প্রক্রিয়াকরণের জন্য নিরাপত্তা সতর্কতা কি?
ঘটনা
যোগাযোগ করুন
86--13873178021
এখনই যোগাযোগ করুন

প্লাস্টিক প্রক্রিয়াকরণের জন্য নিরাপত্তা সতর্কতা কি?

2024-01-19

Latest company news about প্লাস্টিক প্রক্রিয়াকরণের জন্য নিরাপত্তা সতর্কতা কি?

(1) ব্লো মোল্ডিং প্রক্রিয়াকরণের জন্য নিরাপদ অপারেটিং পদ্ধতিগুলি বিকাশ করুন। যখন সরঞ্জাম বা ব্যক্তিগত আঘাতের দুর্ঘটনা ঘটে, তখন কেবলমাত্র একজন ব্যক্তি বা গোষ্ঠীর অবহেলার জন্য দায়ী করা যায় না।ব্যবস্থাপনা বিভাগকে অপারেশনাল নিরাপত্তার জন্য ভবিষ্যদ্বাণীযোগ্য এবং প্রস্তুত হতে হবে এবং অনিরাপদ পরিস্থিতিতে দ্রুত প্রতিক্রিয়া জানাতে হবেতবে এর চেয়েও গুরুত্বপূর্ণ বিষয় হল, নিরাপদ অপারেটিং পদ্ধতি যথাসময়ে তৈরি করা এবং সংশোধন করা।

(২) দুর্ঘটনাজনিত ব্যক্তিগত আঘাত রোধ করা। দুর্ঘটনাজনিত ব্যক্তিগত আঘাত রোধ করার জন্য, সমস্ত মেশিনের ট্রান্সমিশন অংশগুলিতে সুরক্ষা সুরক্ষা কভার ইনস্টল করা উচিত;পণ্যের ডিমোল্ডিং আউটলেটে নিরাপত্তা দরজা ইনস্টল করা উচিত; মেশিনের গরম করার এলাকায় নিরাপত্তা এবং তাপ নিরোধক প্রতিরক্ষামূলক কভার ইনস্টল করা উচিত;যন্ত্রের ভিতরে সুরক্ষা ডিভাইস রয়েছে যখন মেশিনে পৌঁছানো হয়।; জরুরী ব্রেক বোতাম এবং অ্যালার্ম সরঞ্জামের মূল অংশগুলিতে ইনস্টল করা উচিত; সমস্ত চাপের পাত্রে নিয়মিত জলবাহী পরীক্ষা করা উচিত ইত্যাদি।

ব্লো মোল্ডিং অপারেশন চলাকালীন, যদি দুই জনেরও বেশি লোক কাজ করে থাকে, তবে কাজের বিভাজন স্পষ্ট হতে হবে; সরঞ্জাম বা ছাঁচ লোড এবং আনলোড করার সময়,পাওয়ার সাপ্লাই এবং বায়ু উৎস বন্ধ করা উচিত, এবং একটি "রক্ষণাবেক্ষণ" সাইন মেরামত এলাকায় ঝুলানো উচিত; যখন বড় পাত্রে উত্পাদিত হয়, ছাঁচ কারণে গহ্বর একটি বড় ভলিউম আছে।মানবদেহকে ছত্রাক গহ্বরে প্রবেশ করতে বাধা দেওয়ার জন্য, একটি নিরাপত্তা দরজা ইনস্টল করা উচিত। ছাঁচ বন্ধ করা যাবে না যখন দরজা বন্ধ করা হয় না এবং মানুষ ছাঁচ ছেড়ে না।মেশিনের মাথার কাছাকাছি উচ্চ তাপমাত্রা অপারেশন যেমন ঢালাই এবং গ্যাস কাটিং সম্পাদন করবেন না. ঠান্ডা মেশিন চালানোর সময়, অপারেটর মেশিনের মাথার নীচে দাঁড়াতে পারে না যাতে অতিরিক্ত গরম গলিত স্প্ল্যাশিং এবং মানুষকে আঘাত না করে; যখন উপাদান পেষণ অপারেশন সম্পাদন করে,বিদ্যুৎ সরবরাহ বন্ধ না করে রক্ষণাবেক্ষণের জন্য বাইরের কভার খুলবেন না.

(3) মেশিনের নিরাপত্তা সুরক্ষা। মেশিনটি ওভারলোড সুরক্ষা এবং নিরাপত্তা সুরক্ষা ডিভাইস দিয়ে সজ্জিত করা উচিত।

একটি সহজ ওভারলোড সুরক্ষা ডিভাইস হ'ল ড্রাইভ পলিতে একটি সুরক্ষা পিন ইনস্টল করা। একবার ট্রান্সমিশনটি অস্বাভাবিক হয়ে গেলে এবং সুরক্ষা পিনটি ভেঙে গেলে, মেশিনটি ট্রান্সমিশন বন্ধ করবে।

স্থির তাপমাত্রা স্টার্টআপ সুরক্ষা ডিভাইস। ব্লো মোল্ডিং মেশিনে একটি ধ্রুবক তাপমাত্রা স্টার্টার ইনস্টল করুন। যদি ব্লো মোল্ডিং মেশিন সেট গরম তাপমাত্রা পৌঁছায় না,ব্লো মোল্ডিং মেশিন শুরু বোতাম টিপুন এমনকি যদি শুরু হবে না.

ব্লো মোল্ডিং মেশিন নিরাপত্তা এবং বিস্ফোরণ-প্রমাণ ডিভাইস। ডিভাইসের বিস্ফোরণ-প্রমাণ ডায়াফ্রাগম একটি নির্দিষ্ট পরিসীমা গলিত চাপ সহ্য করতে পারে।

চৌম্বকীয় ফ্রেমটি ব্লো মোল্ডিং মেশিনের হুপারে ইনস্টল করা হয় এবং স্টিল এবং ধাতব ধ্বংসাবশেষকে ব্লো মোল্ডিং মেশিনে প্রবেশ করতে বাধা দেওয়ার জন্য স্থায়ী চৌম্বকের চৌম্বকীয় ক্ষেত্রটি ব্যবহার করে।

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের গোলাকার প্লাস্টিকের বালতি সরবরাহকারী. কপিরাইট © 2022-2024 jmbucket.com . সমস্ত অধিকার সংরক্ষিত.